ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

কাহারোলে গাইড ওয়াল ভেঙে রাজমিস্ত্রি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
কাহারোলে গাইড ওয়াল ভেঙে রাজমিস্ত্রি নিহত

দিনাজপুর: দিনাজপুরের কাহারোল উপজেলায় গাইড ওয়াল (সুরক্ষা প্রাচীর)  ভেঙে গায়ের ওপর পড়ায় দেলোয়ার হোসেন (৩০) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।  

কাহরোল উপজেলার ৩ নম্বর মুকুন্দপুর ইউনিয়নের সুন্দইল গ্রামের ঠিকাদার মো. সহিদুল ইসলামের বাড়িতে বুধবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন কাহারোল উপজেলার ৬ নম্বর রামচন্দ্রপুর ইউনিয়নের নয়াবাদ গ্রামের আসাম মিস্ত্রি পাড়ার ফজর আলীর ছেলে।  
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সহিদুল ইসলামের তিন তলা ভবনের পেছনের গাইড ওয়ালের সঙ্গে নতুন প্রাচীর নির্মাণ করছিলেন রাজমিস্ত্রি দেলোয়ার হোসেন। এ সময় গাইড ওয়ালটি গায়ের ওপর ধসে পড়লে ইটের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি।  

পরে খবর পেয়ে কাহারোল ফায়ার সার্ভিসের সদস্যরা দেলোয়ারকে উদ্ধার করে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

কাহারোল থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) রইস উদ্দীন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে। কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa