ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

রাজবাড়ীর তিন শতাধিক দরিদ্র মানুষ পেলেন কম্বল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
রাজবাড়ীর তিন শতাধিক দরিদ্র মানুষ পেলেন কম্বল

'আমরা গড়বো রাজবাড়ী'- এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানবিক সংগঠন 'স্বপ্নের রাজবাড়ী'র উদ্যোগে ও কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সহযোগিতায় তিন শতাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে রাজবাড়ী জেলা শহরের শেরেবাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে এ কম্বল বিতরণ করা হয়।



স্বপ্নের রাজবাড়ীর চেয়ারম্যান কানিজ ফাতেমা চৈতির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী পৌরসভার মেয়র মো. আলমগীর শেখ তিতু, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মো. ফেরদৌস, শুভসংঘের উপদেষ্টা ও রাজবাড়ী সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আশরাফ হোসেন খান, শুভসংঘের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মণ্ডল, আওয়ামী লীগ নেতা হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, সদর উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন, জেলা শহরের শেরেবাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমসহ অন্যরা।  
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্বপ্নের রাজবাড়ীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন। পরে আগতদের হাতে উন্নত মানের কম্বল তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa