ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

হরিরামপুরে নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
হরিরামপুরে নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেফতার

মানিকগঞ্জ: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা গালা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শফিক বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শফিক বিশ্বাসকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর রহমান।

তার বিরুদ্ধে নির্বাচনের আগে প্রতিপক্ষের নির্বাচনী ক্যাম্প পুড়ানোর অভিযোগ ছিল।  
পুলিশ সূত্রে জানা যায়, গালা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় গত ৫ জানুয়ারি। নির্বাচনের আগে ২ জানুয়ারি রাতে আওয়ামী লীগের প্রার্থী রাজিবুল হাসানের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও অগ্নি সংযোগ করা হয়। এ ঘটনায় রাজিবুল হাসান বাদি হয়ে ৩ জানুয়ারি হরিরামপুর থানায় প্রতিপক্ষ গালা ইউনিয়নের চেয়ারম্যান শফিক বিশ্বাসসহ ৫০ জনকে আসামি করে মামলা করেন। নির্বাচনের আগেই এ মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছিল।

হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর রহমান জানান, সুনির্দিষ্ট মামলার অভিযোগে বুধবার বিকেলে ঝিটকা বাজার থেকে ইউপি চেয়ারম্যান শফিক বিশ্বাসকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa