ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

‘একটো কম্বলের খুউব দরকার আছিল’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
‘একটো কম্বলের খুউব দরকার আছিল’

‘কয়দিন ধইরা জারের জন্যি মেল্যা কষ্ট করতেছি। একটো কম্বলের খুউব দরকার আছিল।

চোহে দেহি না। কেউই দেয় নাই। আইক্যা আপনেরা দিলেন। কম্বলডা পায়্যা খুব উপকার অইলো। এহুন আর জার ধরবোনিনা। আর কাউক কম্বলের কথা কওয়াও ল্যাগব্যানিনা। ’

বসুন্ধরা গ্রুপের দেওয়া কম্বল পাওয়ার পর এভাবেই কথাগুলো বলছিলেন বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের জন্মান্ধ দুখুনি খাতুন। তার মতো এ রকম আরো ২০০ দরিদ্র মানুষ একটি করে কম্বল পেয়ে খুব খুশি। তারা হাসলেন, তৃপ্তির হাসি।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে বুধবার সকাল ১১টায় ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এসব কম্বল বিতরণ করা হয়। কালের কণ্ঠ শুভসংঘ ধুনট উপজেলা শাখার সভাপতি রেজাউল হক মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ।

অনুষ্ঠানে এজিএম বাদশাহ বলেন, বেসরকারি প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এই উদ্যোগ প্রশংসনীয়। তারা করোনাকালে খাদ্য সহায়তার পর এবার কম্বল নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সব মানুষ সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ালে সমাজে কারো কষ্ট থাকবে না। বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ধুনট প্রেস ক্লাবের সভাপতি ও কালের কণ্ঠের ধুনট প্রতিনিধি রফিকুল আলম, পৌরসভার কাউন্সিলর ও শুভসংঘ ধুনট উপজেলা শাখার সহসভাপতি আলী আজগর মান্নান, ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান, সাংবাদিক মাসুদ রানা, ধুনট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, সাংবাদিক বাবুল ইসলাম, ইমদাদুল হক ইমরান, আতিকুর রহমান, জাহিদুল ইসলাম, আবু সুফিয়ান, জহুরুল ইসলাম, ফজলে রাব্বী মানু, তারিকুল ইসলাম, আব্দুল হামিদ, শিশির মণ্ডল, সমাজসেবক আব্দুল মান্নান তালুকদার, গোলাম রহমান ধুল্লা ও বকুল হোসেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa