ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

টিএসসির কাওয়ালি কনসার্টে ছাত্রলীগের হামলা, মঞ্চ ভাঙচুর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
টিএসসির কাওয়ালি কনসার্টে ছাত্রলীগের হামলা, মঞ্চ ভাঙচুর

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে কাওয়ালি অনুষ্ঠানে হামলা চালিয়ে তা পণ্ড করে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তারা মঞ্চ ভাংচুর করেছে।

 

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা ওই কাওয়ালি কনসার্টের আয়োজন করেছিলেন।  

আয়োজকরা জানান, টিএসসির পরিচালকের অনুমতি নিয়ে অনুষ্ঠানের প্রস্তুতি নেন তারা। পরে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বিভিন্নভাবে কর্মসূচি পণ্ড করার চেষ্টা করেন।

আয়োজকদের একজন হুজাইফা বলেন, আজকে আমরা কাজ শুরু করার আগে টিএসসির পরিচালক আকবর তাদেরকে জানান, সাদ্দাম ফোন দিয়ে এই প্রোগ্রাম করতে নিষেধ করেছেন। তিনি আমাদের সাদ্দামের সঙ্গে কথা বলতে বলেন। পরে সাদ্দাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে দিয়েও অনুষ্ঠানটি না করতে চাপ প্রয়োগ করেন। যদিও আমরা প্রোগ্রামটি করার চেষ্টা করি। সাদ্দাম হোসেন কোনোভাবে প্রোগ্রামটি বাতিল করতে না পেরে তার ছেলেদের দিয়ে হামলা করায়।

অভিযোগের বিষয়ে সাদ্দাম হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনার সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের কোনো সম্পর্ক নেই।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসকেবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa