ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ীতে নকল ইলেকট্রিক পণ্য উৎপাদন, গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
যাত্রাবাড়ীতে নকল ইলেকট্রিক পণ্য উৎপাদন, গ্রেপ্তার ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় সুপারস্টার কোম্পানির নকল ইলেকট্রিক পণ্য উৎপাদনের অভিযোগে চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- মোক্তার আহম্মেদ ও মো. জয়নাল আবেদীন।

বুধবার (১২ জানুয়ারি) বিকেলে গোয়েন্দা ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মো. আজহারুল ইসলাম মুকুল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কয়েকজন অসাধু ব্যবসায়ী সুপারস্টার কোম্পানির নকল ইলেকট্রিক পণ্য উৎপাদন করে বাজারজাত করছে এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে যাত্রাবাড়ী থানার শেখদি ভাঙাপ্রেস ও দনিয়ার শেখদি মাদ্রাসা রোড এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার ও বিপুল পরিমাণ নকল ইলেকট্রিক সুইচ, সকেট, হোল্ডার, ডাইস (সোল্ড) এবং প্রিন্টার জব্দ করা হয়।

গোয়েন্দা (ডিবি) পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেপ্তার হওয়া দুই ব্যক্তি নকল পণ্য উৎপাদন এবং মজুদ, বিক্রয় ও বাজারজাতকরণের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসজেএ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa