ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

বাঁচার আকুতি নাঈমের

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
বাঁচার আকুতি নাঈমের ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী নাঈম মোল্যা

ফরিদপুর: বাঁচার আকুতি মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী নাঈম মোল্যার (২০)। তিনি গত বছরের ডিসেম্বর থেকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

নাঈমের চিকিৎসায় ইতোমধ্যে প্রায় কয়েক লাখ টাকা খরচ হয়েছে। চিকিৎসা করাতে প্রয়োজন আরও প্রায় ৫ থেকে ৭ লাখ টাকা। কিন্তু, তার গরিব বাবার পক্ষে এত টাকা সংগ্রহ করা অসম্ভব।  এ পরিস্থিতিতে চিকিৎসা চালিয়ে নিতে জরুরি ভিত্তিতে সমাজের বিত্তবান-হৃদয়বান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য চেয়ে আকুল আবেদন জানিয়েছে নাঈমের পরিবার।

নাঈম ফরিদপুরের সালথা উপজেলাধীন ১ নম্বর রামকান্তপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. সোরহাব মোল্লার একমাত্র ছেলে। নাঈম ২০২০ সালে সালথা সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। ছোটবেলা থেকে মেধাবি ছিলেন নাঈম। স্বপ্ন লেখাপড়া করে মানুষের মতো মানুষ হওয়া। কিন্তু মরণব্যাধি ক্যান্সারের থাবায় ভাঙতে যাচ্ছে তার সেই স্বপ্ন।

নাঈমের প্রতিবেশী শাকিল চৌধুরী, হায়দার আলী, মহিদ চৌধুরী বাংলানিউজকে জানান, মেধাবী ছাত্র নাঈম। কয়েক মাস আগে তার মরণব্যাধি ব্লাড ক্যান্সার ধরা পড়ে। নাঈম অত্যন্ত বিনয়ী ও ভালো ছেলে। হঠাৎ তার এমন ব্যাধি ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। নাঈমের বাবা একজন খেটে খাওয়া মেহনতি দিনমজুর। তার সামর্থ্য নেই ছেলের চিকিৎসা খরচ চালিয়ে যাওয়া। তাই সমাজে বিত্তবান-সামর্থ্যবান, হৃদয়বানদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa