ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

আগাম জামিন নিয়ে বাড়ি ফিরে লাশ হলেন জুলহাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
আগাম জামিন নিয়ে বাড়ি ফিরে লাশ হলেন জুলহাস

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে পূর্ব শত্রুতার জেরে মো. জুলহাস ফকির (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবক উপজেলার জয়মন্ডপ ইউনিয়নের সাবেক মেম্বার নওয়াব ফকির ওরফে নবা মাদবরের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যার পর উপজেলার জয়মন্ডপ নতুন বাসস্ট্যান্ডে ৫-৬ জন দুর্বৃত্ত পেছন থেকে জুলহাস ফকিররে ওপর হামলা করে। তারা চেলা কাঠ ও ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে খেলাকে কেন্দ্র করে জুলহাস গংদের সঙ্গে ইউনিয়নের বেপারী পাড়ার মজিবুর রহমান গংদের বিরোধ হয়। পরে মজিবুর রহমান বাদী হয়ে জুলহাস গংদের নামে মামলা করেন। সেই মামলায় বুধবার (১২ জানুয়ারি) আগাম জামিন নিয়ে জুলহাস এলাকায় আসলে মজিবুর গংরা পূর্বপরিকল্পিত ভাবে তার ওপর হামলা করে। এতে তিনি নিহত হন এবং মো. শহিদুল ইসলাম নামে বাটি গ্রামের একজন অস্ত্রের আঘাতে আহত হন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা স্থানীয়দের বরাত দিয়ে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারের জেরে কয়েকদিন ধরে তাদের মাঝে বিরোধ চলছিল। কয়েকবার মারামারিও হয়েছে। এসব ঘটনায় মামলাও করে মজিবুর। নিহতের মরদেহ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে মজিবুরকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa