ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

সার্টিফিকেট খুঁজে না পাওয়ায় শিক্ষকের ওপরে হামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
সার্টিফিকেট খুঁজে না পাওয়ায় শিক্ষকের ওপরে হামলা 

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরের আশাননগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিনের ওপরে সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় বুধবার (১২ জানুয়ারি) মিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহত ওই শিক্ষক।

অভিযোগে বলা হয়েছে, ১১ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টার সময় মিরপুর উপজেলার আশাননগর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান শিক্ষক কুতুব উদ্দিনের ওপর দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে হামলা চালায় উক্ত এলাকার আব্দুস সাত্তারের ছেলে রাসেল ও তার সহকর্মীরা। এসময় স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত শিক্ষক কুতুব উদ্দিন জানান, রাসেল অষ্টম শ্রেণির পাশের সার্টিফিকেট নেওয়ার জন্য বিদ্যালয়ে গেলে পুরাতন খাতায় তার নাম খুঁজে না পাওয়ায় সার্টিফিকেট দিতে বিলম্ব হওয়ায় রাসেল ক্ষিপ্ত হয় হামলা করে।

এ বিষয়ে মালিহাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আকরাম হোসেন জানান, প্রধান শিক্ষকের ওপর যে হামলা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেইসঙ্গে হামলাকারীদের আইনের আওতায় আনা হোক।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত শিক্ষক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa