ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

ভারতের দেওয়া অ্যাম্বুলেন্স উপহার পেলেন পাবনা পৌরবাসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
ভারতের দেওয়া অ্যাম্বুলেন্স উপহার পেলেন পাবনা পৌরবাসী

পাবনা: ভারতের জনসাধারণ ও সরকারের পক্ষ থেকে জীবন রক্ষাকারী (লাইফ সাপোর্ট) একটি আধুনিক অ্যাম্বুলেন্স পাবনা পৌরসভাকে উপহার দিলেন রাজশাহীতে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি।  

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে পৌরসভা চত্বরে পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধানের কাছে আনুষ্ঠানিকভাবে এই অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন তিনি।

পৌরবাসীর স্বাস্থ্য সেবায় এই লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স খবুই গুরুত্ব বহন করবে বলে প্রত্যাশা করেন তিনি। এর আগে, মেয়র কার্যালয়ে সংক্ষিপ্ত সুধী সমাবেশে তিনি বক্তব্য দেন।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, একুশে পদকপ্রাপ্ত প্রবীন সাংবাদিক ও কলামিস্ট রনেশ মৈত্র, প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, পাবনা বনিক সমিতির সভাপতি ইদ্রিস আলী বিশ্বাস, প্রবীন রাজনীতিবিদ সুলতান আহম্মেদ ব্যুরো, সাংস্কৃতি সংগঠক রেজাউল করিম মনি, উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুর নাহার, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তোসলিম হাসান সুমন, পাবনা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদ কাজী মাহাবুব মোর্শেদ বাবলাসহ পৌরসভার সকল কাউন্সিলর, প্রশাসনিক কর্মকর্তাগণসহ স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা ভাটিকে ফুলের শুভেচ্ছা দেন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa