ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

বরিশালে ৮ দিন পর বাস চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
বরিশালে ৮ দিন পর বাস চলাচল স্বাভাবিক

বরিশাল: বরিশাল থেকে খুলনাসহ চার রুটে সরাসরি আটদিন বাস চলাচল বন্ধ থাকার পর বিভাগীয় কমিশনারের হস্তক্ষেপে নবম দিনে বাস চলাচল স্বাভাবিক হয়েছে।  

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশালের রুপাতলী বাস মিনিবাস মালিক সামতির সাধারণ সম্প‌াদক কাওছার হোসেন শিপন।

 

তিনি বলেন, ঝালকাঠিতে বাস ড্রাইভারকে মারধরের ঘটনায় বরিশাল থেকে খুলনাসহ সরাসরি প্রথমে সাত রুটে বাস চলাচল বন্ধ হয়ে যায়। পরে টানা আট দিন বরিশাল থেকে খুলনা ও পিরোজপুরসহ চার রুটে বাস চলাচল বন্ধ থাকে। বুধবার (১২ জানুয়ারি) বিভাগীয় কমিশনার আমিন উল আহসান তার কার্যালয়ে পিরোজপুর, ঝালকাঠি ও বরিশালের মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নকে নিয়ে বসেন। সেখানেই চলতি সমস‌্যার সমাধান হয়। বৃহস্পতিবার সকাল থেকেই বাস চলাচল স্বাভাবিক হয়েছে।  

ঝালকাঠি বাস শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রনি বলেন, বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বুধবার বিকেলে আমরা বসেছিলাম। আলোচনা ফলপ্রসূ হওয়ায় বাস চলাচল স্বাভাবিক হয়েছে।  

এদিকে সকাল থেকে বাস চলাচল শুরু হওয়ায় জনভোগান্তি লাঘব হয়েছে। যাত্রীরা এমন দুর্ভোগ থেকে আগামীতেও রেহাই চেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa