ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

শায়েস্তাগঞ্জে ইউএনও পরিচয়ে ব্যবসায়ীদের থেকে চাঁদা দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
শায়েস্তাগঞ্জে ইউএনও পরিচয়ে ব্যবসায়ীদের থেকে চাঁদা দাবি

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ইউএনও পরিচয়ে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে তিন ব্যবসায়ীর কাছে চাঁদা চাওয়া হয়েছে। এ ঘটনায় উপজেলা প্রশাসন থেকে সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকালে একটি মোবাইল নম্বর থেকে শায়েস্তাগঞ্জ পৌরসভা এলাকার শেরাটন হোটেলের মালিক আব্দুল হামিদের মোবাইলে কল আসে। এ সময় কলদাতা নিজেকে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয় দিয়ে বলেন, আপনার দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে। বড় অংকের জরিমানা থেকে বাঁচতে দ্রুত বিকাশ নম্বরে কিছু টাকা পরিশোধ করুণ।

একইভাবে পৃথক নম্বর থেকে হোটেল আল সোহাগের মালিক আব্দুল বাছির ও পানহার হোটেলের মালিক আব্দুল মুকিতের কাছে চাঁদা চাওয়া হয়।

জানা গেছে, প্রথমবার ফোন কল পেয়ে তিন ব্যবসায়ী আতঙ্কিত হন। কিন্তু বার বার কল আসার পর তাদের সন্দেহ হয়। পরে তারা ইউএনও মো. মিনহাজুল ইসলামের সঙ্গে যোগাযোগ করেন।

এরপর উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে একটি বার্তা দেন ইউএনও। সেই বার্তায় তিনি এ ধরনের প্রতারক থেকে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান তিনি।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাটি জানার পরপরই থানা পুলিশকে জানানো হয়েছে। তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa