ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

খাগড়াছড়িতে বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
খাগড়াছড়িতে বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় শান্তি পরিবহনের একটি বাস ও মালবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুই বিজিবি সদস্যসহ ১২ জন আহত হয়েছেন।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার হাফছড়ি জোরখাম্বা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, সকালে খাগড়াছড়ি থেকে আসা শান্তি পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব ১৪-১৪৮৩) সঙ্গে খাগড়াছড়িগামী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কাভার্ডভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হন।  

নিহত সাইফুল ইসলাম বাগেরহাট মোড়ালগঞ্জ থানার পুটাখালি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় আহত বিজিবির দুই সদস্য নায়েক মিলন শেখ (৫০) ও সহকারী নায়েক কামরুজ্জামানকে (৩৩) গুইমারা বিজিবি হাসপাতাল ও বাকিদের মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।  

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ডভ্যানের সঙ্গে শান্তি পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত কাভার্ডভ্যানের চালককে মানিকছড়ি হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনা থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এডি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa