ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

যৌতুকের মামলা করে মাদকের আসামি গৃহবধূ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
যৌতুকের মামলা করে মাদকের আসামি গৃহবধূ!

খুলনা: স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা করায় পুলিশি বিচক্ষণতায় মাদক মামলার আসামি হওয়া থেকে রক্ষা পেয়েছেন এক গৃহবধূ।  

শুক্রবার (১৪ জানুয়ারি) নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন নবীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

 

পুলিশ ঘটনাস্থল থেকে আট পিস ইয়াবা উদ্ধারের পাশাপাশি ষড়যন্ত্রকারী কয়েকজনকে আটক করতে সক্ষম হয়। তবে গৃহবধূ তানিয়া বেগম এখনও আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন।

তানিয়া জানান, ২০১০ সালে মো. সাদ্দাম হোসেন নামের এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তারা দু’জনে সংসার করতে থাকেন। তাদের একটি ছেলে সন্তান আছে। কিন্তু বিভিন্ন সময় সাদ্দাম তানিয়াকে যৌতুকের দাবিতে নির্যাতন করতে থাকেন। এক পর্যায়ে তাকে জমি কেনার জন্য বেশকিছু টাকা দিলে তা দিয়ে তিনি খুলনার শহরতলীতে জমিও রাখেন। কিন্তু নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় তানিয়া তার স্বামী সাদ্দামের বিরুদ্ধে খুলনার আদালতে মামলা দায়ের করেন। ওই মামলার পর সাদ্দামও একটি তালাকনামা পাঠান তানিয়ার কাছে। যদিও তিনি সেটি রিসিভ না করায় ফেরত চলে যায়।

এদিকে, যৌতুক মামলা করার জের ধরে তানিয়ার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করে সাদ্দাম। এ ব্যাপারে সোনাডাঙ্গা থানায় তানিয়া লিখিত অভিযোগও দিয়েছেন। সর্বশেষ শুক্রবার সোনাডাঙ্গা থানা পুলিশকে কে বা কারা খবর দেন যে, তানিয়ার ঘরে ইয়াবা রয়েছে। পুলিশ সেখানে গিয়ে সোর্সের দেওয়া তথ্য অনুযায়ী আট পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হলেও বিষয়টি রহস্যঘেরা বলে তাদের কাছে প্রতীয়মান হয়। এজন্য পরে সোর্সসহ ওই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত কয়েকজনকে পুলিশ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোপীনাথ জানান, যাদের আটক করা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে যারা ইয়াবা রাখার খবর দিয়েছিল তারাই তানিয়াকে ফাঁসাতে এমন ঘটনা সাজিয়েছে বলেও তিনি উল্লেখ করেন।  

তিনি বলেন, এ ঘটনার সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এমআরএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa