ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন দু’জন।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জামজামি এলাকার বাসিন্দা সলেমান (৪৫) ও ঝিনাইদহ জেলার উসমান আলী (৬০)। আহত দু’জনের পরিচয় জানা যায়নি।  

জানা গেছে, দুপুরের দিকে কুষ্টিয়ার ঝাউদিয়া পকেট রোড থেকে তিনজন যাত্রী নিয়ে একটি ভ্যান মহাসড়কে উঠছিল। এ সময় ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ড্রাম ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সলেমান নিহত হন এবং আহত হন তিনজন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় উসমানের মৃত্যু হয়।  

এ তথ্য নিশ্চিত করে কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সলেমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চালককে আটকসহ ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ নিয়ে গত ছয় দিনে জেলাটিতে ড্রাম ট্রাকের ধাক্কায় পৃথক স্থানে ১০ জনের প্রাণ গেল।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এসআরস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa