ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

এমপি এনামুল হক করোনায় আক্রান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এমপি এনামুল হক করোনায় আক্রান্ত

রাজশাহী: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য (এমপি) ইঞ্জিনিয়ার এনামুল হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে তিনি বাংলানিউজকে করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এনামুল হক বলেন, সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য শুক্রবার (১৪ জানুয়ারি) নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলাম। শনিবার রিপোর্ট পজিটিভ আসে। আমি শারীরিকভাবে ভালো আছি। আপাতত ঘাড় ব্যথা ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা বা উপসর্গ নেই।

এদিকে মাত্র দুদিন আগেই এমপি এনামুল হক করোনার বুস্টার ডোজ নিয়েছেন। আর এবার দ্বিতীয় দফায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ শুরুর পর তিনি প্রথমবার করোনা আক্রান্ত হন। তবে সেবারও তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হতে হয়নি।

এর আগে করোনা আক্রান্ত হন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাতের কথা ছিল মেয়র খায়রুজ্জামান লিটনের। এজন্য নমুনা পরীক্ষা করতে দিলে তার রিপোর্ট পজিটিভ আসে। তিনিও ঢাকায় নিজের বাসায় আছেন। দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এলে তিনি রাজশাহী ফিরবেন বলে জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa