ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

হবিগঞ্জে বসুন্ধরার কম্বল পেলেন ১৪০০ শীতার্ত মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
হবিগঞ্জে বসুন্ধরার কম্বল পেলেন ১৪০০ শীতার্ত মানুষ

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় ২০০ অসচ্ছল শীতার্ত মানুষকে কম্বল দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এনিয়ে জেলাটির ১ হাজার ৪০০ মানুষকে শীতবস্ত্র দিল দেশের বৃহৎ এই শিল্পগোষ্ঠী।

শনিবার (১৫ জানুয়ারি) বানিয়াচং উপজেলার রাজবাড়ি চত্বরে দৈনিক কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘের মাধ্যমে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। চলমান শৈত্যপ্রবাহের মধ্যে শীতবস্ত্র নিতে উপকারভোগীরা সেখানে ছুটে আসেন উপজেলার নানা জায়গা থেকে।

শীতবস্ত্র নিতে আসা কয়েকজন বলেন, বসুন্ধরা গ্রুপের মালিককে আমরা কখনও দেখিনি, পরিচয়ও নেই। অথচ এতো দূর থেকে তিনি আমাদের জন্য শীতের কাপড় পাঠালেন। সৃষ্টিকর্তা যেন তার মঙ্গল করেন।

শুভসংঘ বানিয়াচং উপজেলা কমিটির সভাপতি ইফতিখার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউছার আহমেদ শিহাবের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফাত আরা জামান উর্মি। কালের কণ্ঠের জেলা প্রতিনিধি শাহ ফখরুজ্জামানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

কালের কণ্ঠের প্রতিনিধি শাহ ফখরুজ্জামান জানান, হবিগঞ্জ জেলার সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ৭০০ জন এবং চুনারুঘাট ও বানিয়াচং উপজেলায় আরও ৭০০ জনকে কম্বল দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa