ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা ১২ বছরের কিশোরের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা ১২ বছরের কিশোরের!

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে শিশুকে (৪) ধর্ষণ চেষ্টার অভিযোগে এক কিশোরকে (১২) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার কুশুরা ইউনিয়নের শোলশুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে থানায় লিখিত করা হলে শনিবার দুপুরে তাকে আটক করা হয়। অভিযুক্ত কিশোরের বাড়ি ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের শোলশুলিয়া এলাকায়।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকালে শিশুটিকে মোটরসাইকেলে ঘোরানোর কথা বলে বাড়ির পাশ থেকে ডেকে নিয়ে বংশী নদীর পাশে একটি সিম ক্ষেতে ধর্ষণের চেষ্টা করে ওই কিশোর। এ সময় ভুক্তভোগী চিৎকার করলে অভিযুক্ত তাকে ফেলে পালিয়ে যায়। পরে এ ঘটনায় শুক্রবার রাতে মেয়েটির বাবা ধামরাই থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে। শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডি্যোল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ১৫ জানুয়ারি, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa