ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

বাংলাবান্ধায় ভারত ফেরত দম্পতির করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
বাংলাবান্ধায় ভারত ফেরত দম্পতির করোনা শনাক্ত ফাইল ছবি

পঞ্চগড়: বাংলাদেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর (ভারত, বাংলাদেশ, নেপাল ও ভূটান) পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ভারত ফেরত বাংলাদেশি এক দম্পতির করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা।

এর আগে একই দিন বিকেলে বাংলাবান্ধা স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্টে এন্টিজেন পরীক্ষায় ওই দম্পতির করোনা শনাক্ত হয়।

করোনা শনাক্তরা হলেন- দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের বাসিন্দা আবু বাশার (৫৭) ও তার স্ত্রী মুসতারিয়া বেগম (৫০)।

ইউএনও সোহাগ চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, ওই দম্পতি সুস্থ আছেন এবং দিনাজপুর প্রশাসনের মাধ্যমে তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

এদিকে বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ইমিগ্রেশন) নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ওই দম্পতি চেকপোস্টে ঢোকার সঙ্গে সঙ্গে তাদের এন্টিজেন টেস্ট করা হলে তাদের শরীরে করোনা শনাক্ত হয়। পরে তেঁতুলিয়ার ইউএনও সোহাগ চন্দ্র সাহার নির্দেশে স্থলবন্দর থেকে তাদের নিয়ে যাওয়া হয়। তাদের কোয়ারেন্টাইন নিশ্চিত করতে দিনাজপুর পাঠিয়েছে উপজেলা প্রশাসন ।
 
বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ১৫ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa