ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

জয়পুরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
জয়পুরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুরে সড়ক দুর্ঘটনায় ওসমান গণি (৩৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা আল আমীন (৩২) নামে এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার পশ্চিম মাতাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওসমান গণি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা সদরের আব্দুস ছাত্তারের ছেলে এবং আহত আল আমীন ফুলছড়ি উপজেলার উদাখালী গ্রামের আবেদ আলীর ছেলে।

আক্কেলপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মালেক বলেন, ইটবোঝাই একটি ট্রাক্টর বিকল হয়ে সড়কের একপাশে দাঁড়িয়েছিল। এ সময় দ্রুত গতির ওই মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাক্টরের পিছনে ধাক্কা খায়। এতে তিনি চালক ঘটনাস্থলেই মারা যান এবং অপর  আরোহী গুরুতর আহত হন।

আহত ব্যক্তিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ১৫ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa