ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

বিদেশি মদের প্রতি চালানে তারা পেতেন ১০-১৫ হাজার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
বিদেশি মদের প্রতি চালানে তারা পেতেন ১০-১৫ হাজার

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদসহ দুজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। অভিযানে মাদক পাচারে ব্যবহৃত দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার (এএসপি, অপারেশন) নোমান আহমদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর খিলক্ষেত এলাকার নিকুঞ্জে অভিযান চালিয়ে আরিফুল ইসলামকে ৪২০ বোতল বিদেশি মদসহ আটক করা হয়। তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেকার জব্দ করা হয়েছে। নারায়ণগঞ্জ থেকে প্রাইভেটকারযোগে বিদেশি মদ নিয়ে ঢাকার উত্তরা এলাকায় নিয়ে যাচ্ছিলেন তারা।  

তিনি আরও জানান, অপরদিকে সন্ধ্যায় নিকুঞ্জ-২ রোডে লা মেরিডিয়েন, ঢাকা হোটেলের সামনে চেক পোস্ট বসিয়ে মাদক কারবারি মো. লিটনকে (৪২) ৩০০ বোতল বিদেশি মদসহ আটক করা হয়। তার কাছ থেকেও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আটক আরিফুল ও লিটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা পেশায় প্রাইভেটকারচালক। দীর্ঘদিন ধরেই এই মাদকের কারবার ও মাদক পরিবহনের সঙ্গে জড়িত। তারা এসব মাদক ডিলারদের কাছ থেকে সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন জায়গায় কারবারিদের কাছে সরবরাহ করতেন। চালানপ্রতি তাদের ১০-১৫ হাজার টাকা করে দেওয়া হতো বলেও স্বীকার করেন দুই কারবারি।

আটক দুজনের বিরুদ্ধে খিলক্ষেত থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এসজেএ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa