ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

দিনমজুরের পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
দিনমজুরের পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষ আহত সুমন

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মো. সুমন হাওলাদার (৩৫) নামে এক দিনমজুরকে মারধর করে পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।  

শনিবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের মল্লিক বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় সুমনকে প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মো. সুমন হাওলাদার উত্তর তাফালবাড়ি গ্রামের মৃত আবুল হাওলাদারের ছেলে।

আহত সুমনের চাচা সিদ্দিক হাওলাদার বলেন, রাতে স্থানীয় চার রাস্তার মোড় থেকে বাড়ি ফিরছিল সুমন। পথে মল্লিকের বাড়ির সামনে একই গ্রামের বেলাল ও দবিরুলসহ কয়েকজন পথ রোধ করে তাকে মারধর ও কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা এক্সরে রিপোর্ট দেখে জানিয়েছেন সুমনের এক পায়ের রগ কেটে ফেলেছে তারা। জমিজমা সংক্রান্ত শত্রুতার জেরে তারা এ ঘটনা ঘটিয়েছে।  

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাদিরা নওরীন বলেন, সুমন হাওলাদারের হাত ও পায়ে গুরুতর জখম রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায়ও আঘাতের চিহ্ন রয়েছে৷ আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দিয়েছি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইদের হামলার শিকার হয়েছেন সুমন। সুমনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে তার পরিবার। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa