ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

নলছিটিতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
নলছিটিতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত প্রতীকী

ঝালকাঠি: মাছ ধরাকে কেন্দ্র করে ঝালকাঠির নলছিটি উপজেলায় প্রতিপক্ষের হামলায় খোকন চন্দ্র শীল (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লিপি (৩০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলার মোল্লারহাট ইউনিয়নে মালুহার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খোকন চন্দ্র ওই গ্রামের বাসিন্দা।

আটক লিপি অভিযুক্ত সঞ্জয় চন্দ্র শীলের স্ত্রী।  

নিহত খোকন চন্দ্রের ছেলে সঞ্জীব চন্দ্র শীল বলেন, আমাদের বাড়ির সামনেই খাল আছে। সেখানে আমার চাচা সঞ্জয় চন্দ্র শীল মাছ ধরছিলেন। আমি তাদের নিষেধ করলে নিষেধ অমান্য করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে আমাকে মারধর শুরু করেন তিনি। পরে আমার বাবা ভাত খাওয়া অবস্থায় আমাদের থামানোর জন্য এগিলে এলে তাকেও সঞ্জয় চন্দ্র ও তার স্ত্রী লিপি মারধর শুরু করেন। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আতাউর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের হলে এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa