ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা স্বজনের আহাজারি। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে মিন্টু মিনা ওরফে কোটন (৫০) নামে এক পরিবহন ও মটর পার্টস ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

রোববার (১৬ জানুয়ারি) সকালে গোপালগঞ্জ সদর উপজেলার  ফকিরকান্দি লেকপাড় ব্রিজের পাশের সড়ক থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত মিন্টু মিনা ওরফে কোটন গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দি এলাকার মৃত আখতার মিনার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) রাসেল আহম্মেদ নিহতের ভাগ্নে ইমন শেখের বরাত দিয়ে জানান, রাত পৌনে ১০ টার দিকে মিন্টু মিনা কুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকার দোকান থেকে আধা কিলোমিটার দূরে ফকিরকান্দি গ্রামে বাড়ি ফেরেন। পরে রাত ১০টার দিকে তিনি আবার রুটি ও জর্দা কেনার জন্য বের হন। কুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে রুটি ও জর্দা কিনে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে যায়।

তিনি আরও জানান, সকালে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ফকিরকান্দি লেকপাড় ব্রিজের পাশের সড়কে ওই ব্যবসায়ীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa