ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

রামুতে গ্রামের হেডম্যানকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
রামুতে গ্রামের হেডম্যানকে কুপিয়ে হত্যা

কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলায় জোয়ারিয়ানালা ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা ব্যাঙডেবা গ্রামের হেডম্যান আলী আহমদকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৫ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

হত্যার কারণ তাৎক্ষণিক জানা যায়নি।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স জানান, ৩০ জনের সদস্যের একদল দুর্বৃত্ত আলী আহমদের বাড়িতে প্রবেশ করে তাকে মাথাসহ শরীরের একাধিক স্থানে কুপিয়ে হত্যা করে। রামু থানা পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন জানিয়েছেন, নিহত আলী আহমদের মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

নিহত হেডম্যান আলী আহমদ দীর্ঘদিন বনরক্ষায় অবদান রেখে আসছিলেন। তিনি ৬ সন্তানের জনক। আলী আহমদের হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে। ক্ষুব্ধ গ্রামবাসী এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa