ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

রাজৈরে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
রাজৈরে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত, আহত ২

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মো. বাবু (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হন অপর দুই আরোহী।

 

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আমগ্রাম ব্রিজ এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত বাবু রাজৈর উপজেলার বেপারীপাড়া গ্রামের এসএম আবুল মিয়ার ছেলে। আহতরা হলেন, তায়েফ (১৭) ও তানজিল (১৮)।

স্থানীয়রা জানান, ব্যক্তিগত কাজের জন্য বাড়ি থেকে দুই আরোহী নিয়ে মাদারীপুরে যাচ্ছিলেন বাবু।  রাজৈরের আমগ্রাম ব্রিজের ঢালে হাইওয়ে পুলিশ চেকপোস্ট বসায়। পুলিশ দেখে মোটরসাইকেল নিয়ে দ্রুত চালানোর চেষ্টা করে বাবু। এ সময় বিপরীত দিক থেকে আসা টেকেরহাটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক বাবু নিহত হন। পরে গুরুতর আহত তায়েফ ও তানজিলকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বাংলানিউজকে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হন। আহত দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করা ভর্তি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa