ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

কেরানীগঞ্জ হাত-পায়ের রগ কেটে যুবককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
কেরানীগঞ্জ হাত-পায়ের রগ কেটে যুবককে হত্যা

কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জে সায়মন নামে এক যুবককে হাত পায়ের রগ কেটে নৃশংসভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।  

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় মডেল থানাধীন কালন্দি এলাকায় এ ঘটনা ঘটে।

ইউনিয়নের গোল্ডেন সেন্টারের পাশে সায়মনের ভাড়া বাসা থেকে ফোনে ডেকে নিয়ে তার হাতে পায়ের রগ কেটে মুক্তিরবাগ বালুর মাঠে ফেলে রাখে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহত সায়মন ঢাকা জেলার দক্ষিণ ডিবির গাড়ি চালক পদে কাজ করতে বলে জানিয়েছে তার স্বজনরা। সাইমন শরীয়তপুর জেলার গোসাইরহাটের মৃত শাহ আলম মোল্লা ছেলে।

নিহতের স্ত্রী মাহি আক্তার বাংলানিউজকে জানান, সন্ধ্যায় হারুণ নামের এক ব্যক্তি ফোন করে আমাকে জানায় সন্ত্রাসীরা সাইমনকে হত্যা করে বালুর মাঠে লাশ ফেলে রেখেছে। আমি দৌড়ে বালুর মাঠে গিয়ে শুনতে পাই স্থানীয় লোকজন তাকে ধরে হাসপাতালে নিয়ে গেছে। পরে হাসপাতালে গিয়ে দেখি আমার স্বামীর নিথর দেহ পরে আছে। এখন আমি আমার একমাত্র ছেলে সন্তান নিয়ে কোথায় দাঁড়াবো। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোতালেব হোসেন বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa