ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়কের পাশে পড়েছিল মাদরাসা শিক্ষার্থীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
সড়কের পাশে পড়েছিল মাদরাসা শিক্ষার্থীর মরদেহ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি সড়কের পাশ থেকে আরাফাত (১২) নামে এক মাদরাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। পরে বিষয়টি রহস্যজনক হওয়া মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর বাসস্ট্যান্ডের কাছের রাস্তার পাশ থেকে আরাফাতের নিথর দেহ  হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা।

আরাফাত রাঙ্গামাটির জেলার বাসিন্দা আজাহার আলীর ছেলে। সে কবিরপুরের বাইদগাঁও এলাকার একটি আবাসিক মাদরাসায় পড়াশোনা করতো।

বাংলাদেশ কোরিয়া মৈত্রী হাসপাতালের ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ইএমও ডা. এবিএম আব্দুল্লাহ জানান, দুপুর ১২টার দিকে দুই/তিনজন মিয়ে আরাফাত নামে ওই শিশুর শিক্ষার্থীর মরদেহ নিয়ে আসে। এখানে নিয়ে আসার দুই/তিন ঘণ্টা আগেই তার মৃত্যু হয়। পরে আমরা পুলিশকে জানালে তারা ২টার দিকে এসে মরদেহ নিয়ে যায়। আরাফাতের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত রয়েছে।  

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, হাসপাতাল থেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে তারা রাঙ্গামাটি জেলা থেকে রওনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।