ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা .

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার দোহার উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রোমান (১৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে নির্মাণাধীন ভবনের সিঁড়ির রডের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দেয় সে।

পরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ নামায় স্বজনরা।

জানা গেছে, ঢাকায় একটি ওয়েল্ডিংয়ের দোকানে চাকুরি করতো রোমান। গত এক সপ্তাহ আগে গ্রামের বাড়ি দোহার ইউসুফপুর আসে সে। ঠিক কি কারণে সে আত্মহত্যা করেছে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এদিকে সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ৯ টা ১৩ মিনিটে এ জেড রোমান নামে তার ফেসবুক আইডিতে সে স্ট্যাটাস দেয়- হারিয়ে  যাচ্ছি, যদি ভুল করে থাকি মাফ করে দিও। প্রিয়জন বলতে কেউ নেই। সবকিছুর সমাধান আত্মহত্যা। থাকতে কেউ বোঝেনা, হারিয়ে গেলে সবাই খোঁজে।

রোমানের মা জানায়, রাত ১০টার পর রোমানের মোবাইল ফোনে কল করলে সে রিসিভ করে না। ফের ফোন দিলে নির্মাণাধীন ভবন থেকে রিংটোনের আওয়াজ আসে। সেই মুহূর্তে ঘটনাস্থলে গিয়ে রোমানের মরদেহ দেখি আমরা।

এদিকে মঙ্গলবার ঘটনাটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। দোহার পুলিশ বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থল গিয়ে রোমানের মরদেহ নিয়ে থানায় চলে যায়।

এ বিষয় দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. কামরুজামান জানান, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল পাঠানা হবে।  রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ৮ ফেব্রুয়ারি ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।