ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

২০ বছর পর গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
২০ বছর পর গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি  হাবিবুর রহমান

কুমিল্লা: খুন করে পালিয়ে যান হোমনা উপজেলার দড়িকান্দি গ্রামের আবদুল রশিদের ছেলে হাবিবুর রহমান (৪৫)। পরে আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

 

২০ বছর পালিয়ে থাকার পর অবশেষে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকার একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করে হোমনা থানা পুলিশ।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, ২০০২ সালের একটি খুনের মামলায় ২০০৬ সালে হাবিবুর রহমানের যাবজ্জীবন কারাদণ্ড হয়। কিন্তু তিনি পলাতক ছিলেন। পরে তিন মাস আগে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় সারাদেশের বিভিন্ন স্থানে সোর্স নিয়োগ করা হয় তাকে গ্রেফতারে। অবশেষে আমরা খবর পাই তিনি রেড রুফ হোটেলে আছেন। বিকেল ৪টার দিকে তাকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষ তাকে কারাগারে পাঠানো হয়।  

পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, গ্রেফতার হাবিবুর রহমান ২০০২ সালে নিজ এলাকার শ্রমিক স্বপনকে খুন করে পালিয়ে যান। তিন মাস আগে হোমনা থানা পুলিশকে নির্দেশনা দেই সোর্স নিয়োগ করার। তিন মাসের প্রচেষ্টায় তাকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।