ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজেরছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজেরছাত্রের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নূর মোহাম্মদ (৩২) নামে চৌমুহনী সরকারি এস এ কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া এলাকার মাইজদী-চৌমুহনী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নূর মোহাম্মদ জেলার দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের মাস্টার সর্দার টেক এলাকার মৃত শফিউল আলমের ছেলে।

নিহত নূর মোহাম্মদের বন্ধু মো. সারোয়ার হোসাইন জানায়, নূর মোহাম্মদ চৌমুহনী সরকারি এস এ কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী। শুক্রবার সন্ধ্যায় নূর মোহাম্মদ মোটরসাইকেলে চৌমুহনী থেকে জেলা শহর মাইজদীর উদ্দেশে যাচ্ছিলেন। তিনি মাইজদী-চৌমুহনী প্রধান সড়কের গাবুয়া এলাকায় পৌঁছলে একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে নুর মোহাম্মদ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। একই সঙ্গে ঘাতক বাসটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে পরবর্তীকালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।