ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় ৫ ভাই মৃত্যুর ঘটনায় চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
চকরিয়ায় ৫ ভাই মৃত্যুর ঘটনায় চালক গ্রেফতার প্রতীকী ছবি

ঢাকা: কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যানের চাপায় সহোদর পাঁচ ভাই মৃত্যুর ঘটনায় ঘাতক চালক সাহিদুল ইসলাম ওরফে সাইফুলকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, বাবার শ্রাদ্ধের একদিন আগে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোরে পার্শ্ববর্তী একটি বাগানে ক্ষৌরকর্ম পালন শেষে নয় ভাইবোন বাড়ি ফিরছিলেন।  পথে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পাশে একটি মিনি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ ভাইয়ের।

তারা হলেন- মৃত সুরেশ চন্দ্র শীলের ছেলে অনুপম (৪৬), নিরুপম (৪০), দীপক (৩৫), চম্পক (৩০)। এবং পরে হাসপাতালে নেওয়ার পর আরেক সন্তান স্মরণ (২৫) মারা যান। আহত রক্তিমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) থেকে নিয়ে আরেকটি হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এ ঘটনায় রাতেই মৃতদের আরেক ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাত পিকআপ ভ্যান চালককে আসামি করে চকরিয়া থানায় মামলা করেন। ঘটনার পর পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও চালক তিনদিন ধরে পলাতক ছিলেন।

বাংলদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।