ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে পিকআপ ভ্যানের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
যাত্রাবাড়ীতে পিকআপ ভ্যানের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা বিশ্বরোড এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় মো. রুস্তম আলী (৩৭) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রুস্তমের বড় ভাই মোহাম্মদ আলী বলেন, তাদের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলায়। বর্তমানে তারা দক্ষিণ যাত্রাবাড়ী ছোনটেক রোড এলাকায় থাকেন। রুস্তম ওই এলাকায় কাঁচামালের ব্যবসা করতেন।

তিনি আরও বলেন, শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ভোরে রুস্তম বাসা থেকে বের হয়ে যাত্রাবাড়ী আড়তে সবজি কিনতে যাচ্ছিলেন। কাজলা বিশ্বরোডে এলাকায় পৌঁছালে একটি পিকআপভ্যান তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা রুস্তমকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের খবর দেয়। পরে তাকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে নেওয়া হয় পুরান ঢাকার ডেল্টা হাসপাতালে। এরপর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতাল ঘুরে আবার শুক্রবার রাতে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুস্তম মারা যান।

যাত্রবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মো. আব্দুল খালেক মিয়া বাংলানিউজকে বলেন, শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ভোরে সড়ক দুর্ঘটনায় আহত রুস্তম চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।