ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বপ্ন পূরণ হলো না ইমরানের, বাড়িতে শোকের মাতম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
স্বপ্ন পূরণ হলো না ইমরানের, বাড়িতে শোকের মাতম ইমরান

মাদারীপুর: সমুদ্রপথে ইতালি যাওয়ার সময় ভূমধ্যসাগরে প্রচণ্ড ঠাণ্ডায় মারা যাওয়া মাদারীপুরের ইমরান হাওলাদারের বাড়িতে চলছে শোকের মাতম।  

এর আগে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহ এসে পৌঁছায়।

সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে ইমরানের মরদেহ গ্রামের বাড়ি নিয়ে আসা হয়। পরে মরদেহ একনজর দেখতে ভিড় করেন পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা। এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

পরে শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে গ্রামের বাড়ি মাদারীপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ইমরানকে।  

পারিবারিক সূত্রে জানা গেছে, ধারদেনা করে জেলা সদরের দক্ষিণপাড়া গ্রামের সলেমান বেপারীর ছেলে মানবপাচার চক্রের সক্রিয় সদস্য সামাদ বেপারীকে ৮ লাখ টাকা দেন ইমরানের ভ্যানচালক বাবা শাজাহান হাওলাদার। কত স্বপ্ন নিয়ে ছেলে বিদেশ পারি দিয়েছিল। কিন্তু তার সেই স্বপ্ন আর পূরণ হলো না। এ ঘটনায় দালালদের কঠোর বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, নিহত একজনের মরদেহ দেশে আনার পর জানাজা শেষে দাফন করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, ২২ জানুয়ারি অবৈধভাবে সমুদ্রপথে লিবিয়া হয়ে ইঞ্জিনচালিত নৌকায় ইতালি যাওয়ার পথে প্রচণ্ড ঠাণ্ডায় মারা যায় সাত বাংলাদেশি। তাদের মধ্যে পাঁচজনই মাদারীপুরের বাসিন্দা।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।