ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈকতে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
সৈকতে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন ঝাউবাগান এলাকা থেকে ৫ জনকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি চাকু উদ্ধার করা হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দিনগত রাতে ডাকাতির প্রস্তুতিকালে ঝাউবাগান এলাকায় একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের পিছন থেকে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ।

আটকরা হলেন- কক্সবাজার পশ্চিম লাহারপাড়া এলাকার মো. আবুল শমার ছেলে মো. জামশেদ (২০), আদর্শগ্রাম এলাকার মৃত রফিক উদ্দিনের ছেলে মো. ইফনুছ (৪৬), দক্ষিণ ডিককুল এলাকার মো. বশির আহমেদের ছেলে মো. ইয়াছিন (২২), পশ্চিম লারপাড়া এলাকার সৈয়দের ছেলে মো. হামিম (১৮) ও  একই এলাকার আবু তাহের মিয়ার ছেলে মো. নিজাম (১৯)।

পুলিশ জানায়, আটকরা ঝাউবাগান এলাকায় অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সময় তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এসবি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।