ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
নওগাঁয় আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার গ্রেফতার আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য

নওগাঁ: নওগাঁয় আন্তঃজেলা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ১০টি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁ সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

রোববার (১৩ ফেব্রুয়ারি) জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন- জেলা শহরের ইঁদুর বটতলী এলাকার বাবু মোল্লার ছেলে জালাল মোল্লা (২৬), চাইলাম এলাকার মেহের আলীর ছেলে গোলাম রাব্বানী (৩৬), মধ্য দুর্গাপুর হাজী পাড়া গ্রামের জহির উদ্দিন সরদারের ছেলে নাজিম উদ্দিন সরদার (৬৫) ও নাজিম উদ্দিন সরদারের ছেলে ইমরান হোসেন (৩৫), মকরামপুর মধ্যপাড়া গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শরীফ হোসেন (৩১), চকবারিয়া মধ্য পাড়া গ্রামের বুলুর ছেলে নাহিদ হোসেন (২৫), চকমুক্তার বউ বাজার এলাকার জহুরুল মুন্সির ছেলে নুরুল ইসলাম (৪৯)।

সম্মেলনে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, গত ০২ ফেব্রুয়ারি বিকেলে সদর থানার চকগৌরিব প্রাথমিক বিদ্যালয়ের সামনে টিএমএসএস এনজিও গেটের সামনে থেকে ফরিদুল ইসলাম নামের এক ব্যক্তির সুজুকি হায়াতে ১১০ সিসি মোটরসাইকেল চুরি হয়। পরে ফরিদুল ইসলাম থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের এই সাত সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা বিভিন্ন সময় চুরি হওয়া ১০টি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন- এই চক্রটি বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের রং পরিবর্তন, চেসিস নাম্বার, ইঞ্জিন নাম্বার ওভারলেপিং করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন। গ্রেফতারদেরও বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।