ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেধাবী রাসেলের পাশে বসুন্ধরা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
মেধাবী রাসেলের পাশে বসুন্ধরা গ্রুপ

রাজবাড়ী: ‘শুভ কাজে সবার পাশে’ এই স্লোগানকে বুকে ধারণ করে রাজবাড়ীতে কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের সহায়তায় রাজবাড়ীতে অসহায় মেধাবী শিক্ষার্থী মো. রাসেল শেখের পরিবারকে বাসস্থান তৈরি করে দেওয়া হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নে রাসেলের পরিবারকে আনুষ্ঠানিকভাবে বুঝিয়ে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলন, গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খাঁন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি, কালেরকণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিযা জামান।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন বলেন, অসহায়দের স্বাবলম্বী করতে বসুন্ধরা গ্রুপ সারাদেশে মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তি, তাদের বসতবাড়ি না থাকলে তা তৈরি করে দেওয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে রাজবাড়ীর এই রাসেল শেখ ও তার পরিবারকে সহযোগিতা করা হয়। তাদের জন্য একটি বসত বাড়ি, পানির জন্য টিউবয়েল, টয়লেট, ছাগল, হাঁস-মুরগি দেওয়া হয়। সেই সঙ্গে রাসেল শেখ ও তার ছোট ৩ বোনকে শিক্ষাবৃত্তি দেওয়া হয়।

এ সময় সংসদ সদস্য কাজী কেরামত আলী রাসেলকে একটি গাভী কেনার জন্য নগদ ৫০ হাজার টাকা দেওয়া হয়।

রাসেল শেখ জানায়, তিনি এবার বরাট চৌধুরী আব্দুল হামিদ একাডেমি থেকে এসএসসিতে প্রতিটি বিষয়ে এ+ পেয়ে পাস করেছে। তার বাবা সামান্য দিনমজুর, তারপর আবার অসুস্থ। তারা ৪ ভাই বোন, সকলেই পড়ালেখা করে। পরিবারের সেই বড় সন্তান। পাস করে রাজবাড়ী সরকারি কলেজে বিজ্ঞান বিভাগে ভর্তি হয়ছে। বসুন্ধরা গ্রুপের এই অবদানের কথা সে বা তার পরিবার কখনও ভুলবে না।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।