ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরীমনির বিয়ের বৈধতা জানতে আইনি নোটিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
পরীমনির বিয়ের বৈধতা জানতে আইনি নোটিশ ছবি: সংগৃহীত

কুমিল্লা: চিত্রনায়িকা পরীমনির প্রথম বিয়ের ডিভোর্স ও দ্বিতীয় বিয়ের বৈধতা জানতে চেয়ে নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। আগামী সাত কর্মদিবসে নোটিশের উত্তর না এলে পরীমনি ও তার স্বামী শরীফুল রাজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) লিগ্যাল নোটিশটি পাঠিয়েছেন কুমিল্লা বারের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী।

লিগ্যাল নোটিশে তিনি উল্লেখ করেছেন, ২০১২ সালের ২৮ এপ্রিল যশোর জেলার কেশবপুর থানার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে এক লাখ টাকা দেনমোহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরীমনি। গত ২২ জানুয়ারি মিডিয়ার মাধ্যমে জানতে পারি আপনি সন্তান সম্ভবা। আপনি বলেছেন ২০২১ সালের ১৭ অক্টোবর শরীফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২১ জানুয়ারি গায়ে হলুদ ও ২২ জানুয়ারি ১০১ টাকা কাবিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আপনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী বিধায় আপনার অনেক ফলোয়ার রয়েছে। আপনার এমন কর্মকাণ্ডে ধুম্রজাল সৃষ্টি করেছে ও সমাজে নেতিবাচক প্রভাব পড়বে বলে আশঙ্কা করি।  

পরীমনি ও রাজ -ফাইল ছবি

তিনি আরও উল্লেখ করেন, প্রচলিত আইন ও ধর্মীয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে আপনি আগামী সাত দিনের মধ্যে সৌরভের সঙ্গে বিয়ের তালাক কবে কোথায় হয়েছে তা জনসম্মুখে প্রকাশ করবেন। শরীফের সঙ্গে বিয়ের কাবিনের নকল সংযুক্ত করে নোটিশের জবাব দেবেন। অন্যথায় আমি আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।  

আইনজীবী অ্যাড. জয়নাল আবদীন মাযহারী বলেন, ‘আমি লিগ্যাল নোটিশ রাজ ও পরীমনি দুজনকেই পাঠিয়েছি। সাত কর্মদিবসে যদি তারা জবাব না দেয়। তাহলে পরবর্তীতে ব্যবস্থা নেবো। ’

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।