ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সন্ত্রাসী ইয়াসিন খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সন্ত্রাসী ইয়াসিন খুন ইয়াসিন আরাফাত

যশোর: যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে চিহ্নিত সন্ত্রাসী ও হত্যাসহ একাধিক মামলার আসামি ইয়াসিন আরাফাত (২৮) খুন হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে বেজপাড়া চোপদারপাড়া এলাকার ব্রাদার্স ক্লাবে এ হত্যাকাণ্ড ঘটে।

 

নিহত ইয়াসিন ওই এলাকার মাওলানা মনিরুজ্জামান মনিরের ছেলে।  

নিহতের শ্বশুর মানোয়ার ওরফে মানু অভিযোগ করে জানান, চোপদারপাড়া এলাকার ব্রাদার্স ক্লাবে বসে খেলা ছিলেন ইয়াসিন। রাত পৌনে ৮টার দিকে পূর্ব-শত্রুতার কারণে একই এলাকার স্বর্ণকার বাবু ও রুবেল তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। স্থানীয়রা তাকে হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী রাজিবুল হাসান জানান, ক্লাবে বসে খেলা করার সময় কয়েকজন সন্ত্রাসী এসে ইয়াসিন আরাফাতকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন বাবু বাংলানিউজকে বলেন, হাসপাতালে আনার পরই ইয়াসিনের মৃত্যু হয়েছে। প্রচণ্ড রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) তাসকিন আলম বাংলানিউজকে বলেন, প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইয়াসিন মারা গেছেন। তার নামে কোতোয়ালি থানায় হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ এক ডজন মামলা রয়েছে বলে জেনেছি। তার মামলার সংখ্যা খুঁজে দেখা হচ্ছে। এছাড়া ইয়াসিন হত্যার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।