ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

১০ দিন পর ডোবায় মিলল নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
১০ দিন পর ডোবায় মিলল নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ আব্দুল আলি মাতুব্বর

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া গ্রামের একটি ডোবা থেকে আব্দুল আলি মাতুব্বর (৩৫) নামে নিখোঁজ সেই চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

নিখোঁজ হওয়ার ১০ দিন রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

আব্দুল আলি সালথার রামকান্তপুর ইউনিয়নের শৈলডুবি গ্রামের ইমান মাতুব্বরের ছেলে। তিনি পেশায় ব্যাটারিচালিত ইজিবাইক চালক ছিলেন।  

শৈলডুবি গ্রামের বাসিন্দা মো. রাকিবুল ইসলাম জানান, গত ১৭ ফেব্রুয়ারি সকালে নিজ বাড়ি শৈলডুবি থেকে ইজিবাইক নিয়ে বের হন আব্দুল আলি মাতুব্বর। সারাদিন পর রাতেও তিনি বাড়ি না ফেরায় তার (আব্দুল আলি) মোবাইলফোনে যোগাযোগ করে পরিবার। কিন্তু ফোনটি বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় আতঙ্কে রয়েছে আব্দুল আলির পরিবার। গ্রামবাসীর পরামর্শে নিখোঁজ ব্যক্তির সন্ধানে পরদিন ১৮ ফেব্রুয়ারি সালথা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে পরিবারটি। জিডি নং- ৭৭৯। ১০ দিন পর রোববার সকালে আব্দুল আলির মরদেহ উদ্ধার করলো পুলিশ।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. সুমিনুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় তিনি বলেন, ৮-১০ দিন আগে আব্দুল আলিকে হত্যার পর মরদেহ কচুরিপানা দিয়ে ঢেকে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহের ময়নাতদন্তের পর প্রতিবেদন দেখে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

>>> সালথায় ইজিবাইকসহ চালক নিখোঁজ

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।