ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছোট বোনকে সতিন হিসেবে মেনে নিলেন রূপালি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
ছোট বোনকে সতিন হিসেবে মেনে নিলেন রূপালি!

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে বউয়ের আপন ছোট বোনকে বিয়ে করেছেন সুজত গাইন নামে এক ব্যক্তি। উপজেলার সদর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

সুজিত গাইন পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী। বাবা প্রয়াত মাস্টার কেদারনাথ। ৫ বছর আগে উপজেলার ঘোপেরখাল গ্রামের কালিপদ সিকদারের মেয়ে রূপালি গাইনকে (২৫) বিয়ে করেন তিনি। তাদের দুই সন্তান আছে।   প্রথম জনের বয়স ৪ বছর এবং দ্বিতীয় জনের ২ বছর। সম্প্রতি তিনি আপন শ্যালিকা অর্থাৎ স্ত্রীর আপন ছোট বোন স্বর্ণালীকে (১৮) বিয়ে করেন।

জানা গেছে শনিবার (২৬ ফেব্রুয়ারি) কালিপদ সিকদার থানায় অভিযোগ করেন সুজিত গাইন তার ছোট মেয়েকে আটকে রেখেছে। এরপর শ্যালিকাকে বিয়ের  ঘটনাটি প্রকাশ পায়। গত প্রায় এক সপ্তাহ ধরে একই ঘরে সংসার পেতেছেন সুজিত গাইনের দুই স্ত্রী (আপন বোন)।

রূপালি গাইনের ভাই জয়দেব বলেন, সুজিত গাইনের সঙ্গে প্রায় ৫ বছর আগে বোনের বিয়ে দেই। সেই সুবাদে আমার ছোট বোন তাদের বাড়িতে থেকে পড়াশোনা করত। ওই বাড়িতে থাকায় ধীরে ধীরে সুজিতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে স্বর্ণালী। বিষয়টি জানতে পেরে তাকে আমাদের বাড়িতে নিয়ে আসি। পরবর্তীতে স্বর্ণালীকে খুঁজে না পাওয়ায় আমার বাবা নাজিরপুর থানায় ভগ্নিপতি সুজিত গাইনের নামে অভিযোগ করেন।

এ বিষয়ে সুজিত গাইনের প্রথম স্ত্রী রূপালী গাইন বলেন, এ বিয়ে আমি মেনে নিয়েছি। আমার ছোট বোনকে নিয়ে একই ঘরে সংসার করব। আমার কোনো অভিযোগ নেই। তবে, এ ব্যাপারে সুজিত গাইনের সঙ্গে যোগাযোগ করার জন্য তার মোবাইলে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

আর নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, মেয়ের বাবা একটা অভিযোগ দিয়েছে। আমরা অভিযোগের ভিত্তিতে উভয়কে থানায় হাজির করি। তারা উভয়ই এ বিয়ে মেনে নিয়েছে এবং ঘর-সংসারও করবে বলে জানিয়েছে। বলেছে কেউ কোনো মামলা করবে না।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।