ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঞ্চল্যকর অপরাধ উদঘাটনে ডিবিকে দ্রুত ব্যবস্থা নিতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
চাঞ্চল্যকর অপরাধ উদঘাটনে ডিবিকে দ্রুত ব্যবস্থা নিতে হবে

ঢাকা: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডা. বেনজীর আহমেদ বলেছেন, রাজধানীর পাশাপাশি দেশের কোথাও কোন চাঞ্চল্যকর অপরাধ ঘটলে তা উদঘাটনে গোয়েন্দা শাখাকে (ডিবি) দ্রুত ব্যবস্থা নিতে হবে।

সোমবার (২৮ফেব্রুয়ারি)  রাজধানীর মিন্টো রোডে ডিএমপির গোয়েন্দা শাখার (ডিবি) নতুন ভবন পরিদর্শন শেষে কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করেছেন গণসংযোগ বিভাগের দায়িত্বে থাকা সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. কামরুজ্জামান।

এ সময় আইজিপি বলেন, ডিবি পুলিশের জন্য এই দিনটি বড় তাৎপর্যপূর্ণ। আপনাদের কাজ করার জন্য একটি ভাল কর্মপরিবেশ তৈরি হয়েছে। সবাইকে একসঙ্গে সাহসিকতা ও সততার সঙ্গে কাজ করতে হবে। দেশের নাগরিকদের নিরাপত্তা প্রদানে সচেতন থাকতে হবে।

এ সময় উপস্থিত ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন,  বাংলাদেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সংঘবদ্ধ অপরাধ দমনে আমাদের কাজ করতে হবে। আমরা দেশ ও জাতির জন্য কাজ করছি, আগামীতেও করব।

এসবির অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম বলেন, ডিবি পুলিশ দেশ ও জাতির জন্য অনেক গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে। যে কোনো চাঞ্চল্যকর ও সূত্রবিহীন ঘটনার রহস্য উদঘাটনের মাধ্যমে নগরবাসীর আস্থা অর্জন করেছে ডিবি পুলিশ।

মতবিনিময় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান, সব যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।