ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, মার্চ ১, ২০২২
সোনাগাজীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমন চন্দ্র দাস (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চর দরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী গ্রামে এ ঘটনা ঘটে।

 

সুমন ওই গ্রামের মনোরঞ্জন দাসের ছেলে। তিনি উপজেলার দাসের হাট বাজারে স্টুডিও ব্যবসার পাশাপাশি বাড়ির পাশে পুকুর খনন করে মাছ চাষ করতেন।

মৃত সুমনের বাবা মনোরঞ্জন দাস বলেন, সন্ধ্যায় বিদ্যুৎ না থাকায় বাড়ির পাশে মাছের খামারে পানির মোটরে তার জোড়া লাগানোর কাজ করছিল সুমন। এ সময় বিদ্যুৎ এলেও সে বিষয়টি বুঝতে পারেনি। পরে কাজ শেষে মোটরের সুইচ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় সুমন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ফেনীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। রাতেই পরিবারের লোকজন ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাহ করার জন্য থানায় আবেদন করেন। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি পাওয়ার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।