ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগুনে পুড়লো ৬০ লাখ টাকার অটোরিকশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মার্চ ১, ২০২২
আগুনে পুড়লো ৬০ লাখ টাকার অটোরিকশা

রাজশাহী: রাজশাহী মহানগরীতে একটি অটোরিকশার গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

মুহূর্তেই আগুন পুরো গ্যারেজে ছড়িয়ে পড়ে। এ সময় রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সপুরা কয়েরদাঁড়া এলাকায় ‘মা আমেনা’ অটোসেন্টারে সকালে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে প্রায় ৪০টি ব্যাটারিচালিত অটোরিকশা ও সাতটি অটোরিকশা পুড়ে গেছে। অগ্নিকাণ্ডের পরপরই গ্যারেজে থাকা লোকজন বের হয়ে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে অগ্নিকাণ্ডে প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন অটোরিকশা গ্যারেজের মালিক নাদিম হোসেন।  

তবে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, তারা এখনও ক্ষয়ক্ষতি পরিমাণ নিরূপণ করতে পারেনি। ওই অটোরিকশা গ্যারেজের ডাম্পিং শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।

তিনি বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অটোরিকশার গ্যারেজে ব্যাটারি চার্জ দেওয়ার সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ঘটনাস্থলে দমকল বাহিনী ঘটনাস্থলে ডাম্পিংয়ের কাজ করছে।  

ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছে বলে ক্ষয়ক্ষতি কম হয়েছে। এছাড়া আগুন আশপাশে ছড়িয়ে পড়ারও আশঙ্কা ছিল বলেও জানান রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রউফ।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।