ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলায় স্বামী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ১, ২০২২
খুলনায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলায় স্বামী গ্রেফতার

খুলনা: খুলনায় খুকুমনি নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার মামলায় স্বামী কামরুল ইসলাম স্বাধীনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১ মার্চ) দুপুরে র‌্যাব-৬ এর সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে মহানগরীর সোনাডাঙ্গা আল-ফারুক মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৭ ফেব্রুয়ারি খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন আল-ফারুক মাদ্রাসা রোডের স্বাধীন তার স্ত্রী খুকুমনিকে পারিবারিক কলহের জেরে মারধর করে গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেন। পরে স্থানীয় লোকজন খুকুমনিকে দ্রুত উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গত ২১ ফেব্রুয়ারি খুকুমনির মৃত্যু হয়। এ ঘটনায় খুকুমনির মা শিউলি বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে র‌্যাবের একটি দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। স্বাধীন খুলনার সোনাডাঙ্গা এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোনাডাঙ্গার আল ফারুক মাদ্রাসা রোড এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার স্বাধীনকে সোনাডাঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।