ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

নামাজরত যুবককে কুপিয়ে জখম, প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, মার্চ ২, ২০২২
নামাজরত যুবককে কুপিয়ে জখম, প্রধান আসামি গ্রেফতার প্রতীকী ছবি

ঢাকা: পবিত্র শবে মেরাজের সন্ধ্যায় মসজিদের ভেতরে ঢুকে নামাজে সেজদারত অবস্থায় এক যুবককে কুপিয়ে আহতের ঘটনায় প্রধান আসামি মো. রফিককে (৩৫) গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে দেশ ছেড়ে পালনোর সময় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

এপিবিএনয়ের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক জিয়া জানান, সোমবার (২৮ ফেব্রুয়ারি) কুমিল্লার বুড়িচংয়ে শবে মেরাজের সন্ধ্যায় সোলেমান (২৮) নামে এক যুবককে মসজিদে নামাজরত অবস্থায় কুপিয়ে জখম করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত আপন দুই ভাই মো. রফিক ও মো. সুমনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে বুড়িচং থানায় মামলা দায়ের হয়।

ঘটনার পরই প্রধান আসামি রফিক কুয়েতে পালানোর চেষ্টায় ঢাকায় আসেন। মঙ্গলবার (১ মার্চ) বিকেলে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কুয়েতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু আগে থেকেই সতর্ক অবস্থায় থাকা এপিবিএনয়ের গোয়েন্দা দল বিমান বাংলাদেশ এয়ারলাইনসের চেকইন কাউন্টার থেকে তাকে গ্রেফতার করে।

পরবর্তীতে কুমিল্লা জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করে অভিযুক্ত রফিকের পরিচয় নিশ্চিত হয় এপিবিএন। তাকে কুমিল্লা জেলা পুলিশের হাতে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পুলিশ সুপার বলেন, মামলার দ্বিতীয় আসামি কুয়েত প্রবাসী সুমনও বর্তমানে দেশে রয়েছেন। তাকেও গ্রেফতারে চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০১৪৪ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।