ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ

নওগাঁ: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে নওগাঁয় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দল।
 
বুধবার (৯ মার্চ) দুপুরে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও রংপুর বিভাগের টিম লিডার মো. আসফ কবীর চৌধুরী।
 
বেলা ১১টায় শুরু হওয়া এই সমাবেশ শেষ হয় দুপুর ১টার দিকে। জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শফিউল আজম টুটুলের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম পপলু, যুগ্ম সম্পাদক রুহুল কুদ্দুস পলাশ, সাংগঠনিক দেওয়ান কামরুল আক্তার নাহিদ সরকার, নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম, সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দেওয়ান কামরুজ্জামান কামাল প্রমুখ।
 
বক্তারা বলেন, বর্তমান সরকার চাল, ডালসহ নিত্যপণ্য কম দামে খাওয়ানোর কথা বলে জনগণকে ধোকা দিয়েছেন। দেশে এক ধরনের অরাজকতা শুরু হয়েছে। প্রতিদিন কোনো না কোনো পণ্যের মূল্যবৃদ্ধি পাচ্ছে কোনো কারণ ছাড়াই। দ্রুততম সময়ের মধ্যে বর্ধিত দাম কমিয়ে বাজারে স্বস্তি ফিরিয়ে আনার আহ্বান জানানো হয় সমাবেশ থেকে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।