ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শত্রুতার জেরে কৃষকের কান কেটে নিলো সন্ত্রাসীরা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
শত্রুতার জেরে কৃষকের কান কেটে নিলো সন্ত্রাসীরা! কান কেটে নিয়েছে সন্ত্রাসীরা। ছবি: বাংলানিউজ

বরগুনা: বরগুনার তালতলীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে আবু কালাম চৌকিদার নামে এক কৃষকের কান কেটে নিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার স্ত্রীকে পিটিয়ে আহত করেন তারা।

শুক্রবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে তালতলী উপজেলার পাওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

জানা যায়, প্রতিদিনের মতো সকালে কৃষক আবু কালাম তার বোরো ক্ষেতে পরিচর্যা ও কীটনাশক দিতে যান। এ সময় জমি সংক্রান্ত শত্রুতার জেরে ৭-৮ জন সন্ত্রাসী আবু কালামকে পেছন থেকে হামলা করে বেধড়ক মারধর করে তার কান কেটে নেন। এসময় তার দুটো দাঁত ভেঙে যায়। ঘটনা দেখে তার স্ত্রী শাহানা বেগম বাধা দিতে গেলে তাকেও মারধর করে সন্ত্রাসীরা।  

পরে স্থানীয়রা আবু কালাম ও তার স্ত্রীকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

আবু কালামের ছেলে আরিফ বলেন, প্রতিবেশী রাসেলের সঙ্গে আমাদের জমিজমা নিয়ে ঝামেলা আছে। এরই জেরে বাবাকে মারধর করে ও কান কেটে নিয়েছে রাসেলের সন্ত্রাসী বাহিনী। একইসঙ্গে আমার মাকেও পিটিয়ে আহত করা হয়েছে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত রাসেলের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বাংলানিউজকে বলেন, এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।