ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে শিক্ষার্থীকে পিটিয়ে মোবাইল ফোন ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
লক্ষ্মীপুরে শিক্ষার্থীকে পিটিয়ে মোবাইল ফোন ছিনতাই

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মো. রবিন হোসেন (১৪) নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে বখাটেরা। শনিবার (১২ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ারা রাস্তা মাথা এলাকায় প্রগতি মাঠে এ ঘটনা ঘটে।

আহত রবিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

রবিন লাহারকান্দি উচ্চ বিদ্যালয় ৮ম শ্রেণির ছাত্র ও আবিরনগর গ্রামের মো. দুলাল হোসেনের ছেলে। হামলার খবর পেয়ে শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে যাওয়ার আগেই বখাটেরা সটকে পড়ে।

হাসপাতালে চিকিৎসাধীন রবিন জানায়,  মিয়ার রাস্তা মাথার চিহ্নিত বখাটে শুভ, রাহি, আদাইদ, রাহুলসহ তাদের একটি সক্রিয় কিশোর গ্যাং রয়েছে। এলাকায় তারা বিভিন্ন ধরনের বখাটেপনা করে বেড়ায়। বিকেল ৪টার দিকে সে জেলা শহর থেকে অটোরিকশায় বাড়ি ফিরছিল। পথে লক্ষ্মীপুর-রামগতি সড়কের প্রগতি মাঠ এলাকায় পৌঁছলে বখাটে শুভর নেতৃত্বে আরও ৮ সহযোগী মিলে তাকে অটোরিকশা থেকে নামিয়ে ইট ও লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। এক পর্যায়ে রবিনের হাতে থাকা ২০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, হামলার খবর পেয়ে শহর পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত রবিনের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ১২ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।