ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ১০১৪ বোতল ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
যাত্রাবাড়ীতে ১০১৪ বোতল ফেনসিডিলসহ আটক ৩

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ১ হাজার ১৪ বোতল ফেনসিডিলসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

সোমবার (১৪ মার্চ) দিনগত রাতে র‍্যাব-১০ এর পরিচালক মাহফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে সোমবার (১৩ মার্চ) সকালে রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল, শনির আখড়া ও গোলাপবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- হেলাল (৩৮), শাজাহান খন্দকার (৩৭) ও ছোটন (২৪)। এ সময় তাদের কাছ থেকে দুটি মাইক্রোবাস ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‍্যাব-১০ এর পরিচালক মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল সোমবার সকালে যাত্রাবাড়ী থানার মাতুয়াইল, শনির আখড়া ও গোলাপবাগ এলাকায় অভিযান চালায়। এ সময় প্রায় ৩০ লাখ ৪২ হাজার টাকা মূল্যের ১ হাজার ১৪ বোতল ফেনসিডিলসহ ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়।  

আটকরা বেশ কিছুদিন যাবৎ মাইক্রোবাসে করে সীমান্ত জেলা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা করা হয়েছে বলেও জানান জানান।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।